রাজশাহীর তানোরে স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

রাজশাহীর তানোরে স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

রাজশাহীর তানোরে স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তানোর থানায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করেন।

অভিযুক্ত ব্যক্তি তানোর পৌর এলাকার রায়তান বড়শো মহল্লার মৃত মুক্তিযোদ্ধা রহিম মাস্টারের পুত্র আরিফ হোসেন (৩২)। তিনি তানোর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আরিফ গত ৫ সেপ্টেম্বর মদ খেয়ে ওই নারীর বাড়িতে যান। ভুক্তভোগীর স্বামী বাড়িতে না থাকার সুযোগ নিয়ে আরিফ ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে আরিফ কৌশলে পালিয়ে যান।

পরদিন সকালে উপজেলা নির্বাহী অফিসারের কাছে এ ব্যাপারে অভিযোগ করা হয়। ৮ সেপ্টেম্বর উভয়পক্ষের উপস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শুনানি হয়। এতে আরিফের পক্ষ নিয়ে উল্টো ভুক্তভোগীকে দোষারোপ করা হয়। পরে শুক্রবার ভুক্তভোগী নারী ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আরিফ গা ঢাকা দিয়েছেন।

অভিযুক্ত আরিফ হোসেন এর দাবি তিনি ষড়যন্ত্রের শিকার। তিনি বলেন ওই নারীর স্বামী আমার বন্ধু। সেই সূত্রে ওই বাড়িতে মাঝে মাঝে যাই। তার স্বামী বেশ কিছুদিন আগে আমার কাছে টাকা ধার নেন। সেই টাকা ফেরত দেবার কথা বলে আমাকে বাড়িতে ডেকে ফাঁসানো হয়েছে।

জানতে চাইলে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল হাসান বলেন, থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম: ১২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply